LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ২



বি এ রায়হান, গাজীপুর:
গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় শনিবার গভীর রাতে পিকআপ যোগে ডাকাতির প্রস্তুতিকালে ধাঁরালো অস্ত্রসহ ২ যুবককে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় পিকআপটি জব্দ করা হয়।

আটককৃত  মো.সাহেব আলী (২০) মানিকগঞ্জের শিবালয় নদীশূখা গ্রামের মজিদ ফকিরের ছেলে ও মো. মুন্না (২১) মানিকগঞ্জের দৌলতপুর আবুডাঙ্গা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

পুলিশ জানায়, শনিবার গভীর রাত সোয়া ৩ টায় টঙ্গী পূর্ব থানার এস আই জাকির হোসেনসহ একদল পুলিশ দত্তপাড়া হাজী মার্কেটের সামনে টহলে থাকা অবস্থায় ১০/১২ জন যুবক নাম্বার বিহীন একটি নীল রংয়ের পিকআপ যোগে বনমালা এলাকায় যাওয়ার সময় টহল পুলিশ তাদের সন্দেহজনক গতিবিধি দেখে থামাতে সংকেত দেয়। পিকআপ চালক পুলিশের সংকেত অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ পিকআপটির পিছু নিয়ে রাত সাড়ে ৩ টায় বনমালা রেল ক্রসিং লতিফ মোল্লা মার্কেটের সামনে পিকআপটি আটক করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপে থাকা ৮/১০ জন দূস্কৃতিকারী দৌড়ে দ্রুত পালিয়ে যায়।এসময় সাহেব আলী ও মুন্নাকে আটক করে পুলিশ।

পরে তাদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্তুতির কথা স্বীকার করলে পুলিশ পিকআপটি তল্লাশী করে একটি লোহার বড় কাটার, একটি ষ্টিলের ধাঁরালো ছুঁরিসহ আনুষাঙ্গিক যন্ত্রপাতি উদ্ধার করে।


টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনশৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশ সবসময় সচেষ্ট রয়েছে। এঘটনায় নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদলতে প্রেরন করা হয়েছে। 


1